দুর্গাপূজায় কলকাতায় আসছেন রোনালদিনহো - স্টেডিয়াম

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

দুর্গাপূজায় কলকাতায় আসছেন রোনালদিনহো

অক্টোবরে আনন্দটা দ্বিগুণ হচ্ছে কলকাতাবাসীর। দুর্গাপূজার সঙ্গে কাছ থেকে দেখার সুযোগ পাচ্ছেন রোনালদিনহোকে। আজ সামাজিক মাধ্যমে এক পোস্ট দিয়ে ভারতে আসার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

 


প্রথমবারের মতো কলকাতায় আসবেন রোনালদিনহো। ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপজয়ী তারকা লিখেছেন, ‘হ্যালো, অক্টোবরের মাঝামাঝি কলকাতায় আমার প্রথম সফর করব। মারলিন রাইজে আমারআর ১০ফুটবল একাডেমিতে যাওয়াসহ অনেক দাতব্য কর্মকাণ্ডে অংশ নেব। দুর্গাপূজার সাংস্কৃতিক অংশ হিসেবে শ্রী ভূমি স্পোর্টিং, আহিরটোলা যুবক বৃন্দ, বারুইপুর, গ্রীন পার্ক রিষড়ার পূজায় অংশ নেব।

 

কলকাতায় আসতে উন্মুখ আছেন বলে জানিয়েছেন রোনালদিনহো। বার্সেলোনার সাবেক স্ট্রাইকার লিখেছেন, ‘ ছাড়া ডায়মন্ড হারবার এফসির মাঠে চ্যারিটি ফুটবল ম্যাচ অংশ নেব। জানি কলকাতায় বিপুল ব্রাজিলিয়ান সমর্থক আছেন। তাঁদের সঙ্গে দেখা করার জন্য উন্মুখ হয়ে আছি। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তাঁর হাতে জার্সি তুলে দেব। এটাও জানি, বাংলায় ক্রিকেট অত্যন্ত জনপ্রিয়। দাদার (সৌরভ গাঙ্গুলী) কাছ থেকে ক্রিকেট শিখতে চাই।

 

ভাগ্য সহায় থাকলে বাংলাদেশের সমর্থকদেরও দেখার সুযোগ মিলতে পারে রোনালদিনহোকে। যেমন করে গত জুলাইয়ে ভারতে এসে বাংলাদেশে ঘুরে গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। কলকাতায় তিন দিন থাকার কথা রয়েছে ৪৩ বছর বয়সী তারকার।

 

সুত্র: আজকের পত্রিকা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন