স্টোকস বললেন, ‘আমি প্রস্তুত’ - স্টেডিয়াম

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

স্টোকস বললেন, ‘আমি প্রস্তুত’

টানা দুই ম্যাচ জেতার পর তৃতীয় ম্যাচে অপ্রত্যাশিতভাবে আফগানিস্তানের কাছে হেরে গেছে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ড। এক হারে সেমিফাইনালের পথ আটকে না গেলেও ইংল্যান্ডের সামনে এখনো লম্বা পথ বাকি। সামনের ম্যাচগুলো বড় সব দলের বিপক্ষে বিশ্ব চ্যাম্পিয়নরা।

 


শনিবার তেমন এক ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে ইংল্যান্ড। সেই ম্যাচের আগে ইংলিশদের সুখবর দিয়েছেন বেন স্টোকস। ২০১৯ বিশ্বকাপের ফাইনালের নায়ক জানিয়েছেন, ম্যাচ খেলার মতো ফিট হয়ে গেছেন তিনি।

 

জিম করতে গিয়ে নিতম্বে চোট পান স্টোকস। সেই চোটে তাঁকে বাইরে থাকতে হয়েছে তিন ম্যাচ। শনিবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলার মতো ফিটনেস তাঁর আছে বলে জানিয়েছেন ইংলিশ অলরাউন্ডার। আজ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সাংবাদিকদের স্টোকস বলেছেন, ‘নিজেকে প্রস্তুত করার জন্য এবং দলে ফেরার জন্য আমাকে কঠিন পরিশ্রম করতে হয়েছে। নিজেকে নিজেই ধাক্কাতে হয়েছে এবং দিন শেষে সেটাই ঠিক মনে হচ্ছে। এখন ভালো একটা অবস্থানেই আছি।

 

বিশ্বকাপে খেলার জন্য অবসর ভেঙে ওয়ানডে দলে ফিরেছিলেন স্টোকস। শনিবার দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গেলে সেমিফাইনালে খেলতে হলে আসরের বাকি ম্যাচগুলো জিততেই হবে ইংল্যান্ডকে। নিজেদের প্রথম তিন ম্যাচে একটি করে হার ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার। দক্ষিণ আফ্রিকা হেরেছে নেদারল্যান্ডসের কাছে।

 

এক হারে ইংল্যান্ড বিপদে পড়ে যায়নি বলে দাবি স্টোকসের। বললেন, ‘আমরা মাত্র তিন ম্যাচ খেলেছি। আমাদের সামনের দিকে মনোযোগ রাখতে হবে। অনেক পথ যেতে হবে। হারটা হতাশার ঠিকই তবে আমরা বিশ্বকাপেরই একটা ম্যাচ হেরেছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন