অভিনব কায়দায় বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের - স্টেডিয়াম

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

অভিনব কায়দায় বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল নিউজিল্যান্ড। প্রধান নির্বাচক বা বোর্ড কর্তা, কেউ দল ঘোষণা করেননি। করেছেন ক্রিকেটারদের পরিবারের সদস্যেরা। অন্য দেশের তুলনায় দল ঘোষণায় অভিনবত্ব দেখালেন কেন উইলিয়ামসনেরা। তাদের এই পন্থায় দল ঘোষণা মন জয় করে নিয়েছে ক্রিকেট প্রেমিদের।


সোমবার কেন উইলিয়ামসনের নেতৃত্বে ১৫ জনের বিশ্বকাপ দল করেছে কিউইরা। সামাজিক যোগাযোগ মাধ্যেমে ব্ল্যাকক্যাপসের অফিসিয়াল পেজে পোস্ট করা হয় একটি রিলস। সেখানে ১৫ ক্রিকেটারের স্বজনরা তাদের নাম ঘোষণা করেন।

 

এভাবেই জানিয়ে দেওয়া হয়, কোন ১৫ জন জায়গা পেয়েছেন নিউজিল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াডে। তাদের এই ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে। প্রথমেই দেখা গেছে উইলিয়ামসনের স্ত্রী সারা রহিম তাদের দুই সন্তানকে। সারা তার স্বামী উইলিয়ামসনের নাম জানিয়েছেন।

 

এভাবে একে একে দলের বাকি সদস্যদের নাম ঘোষণা করেছেন পরিবারের লোকেরা। অলরাউন্ডার জিমি নিশামের দাদি তার নাতির নাম ঘোষণা করেছেন। টিম সাউদির মা তার ছেলের নাম জানিয়েছেন। এভাবে নাম ঘোষণা করতে সবচেয়ে আনন্দ পেয়েছে ক্রিকেটারদের সন্তানেরা।

 

একনজরে নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি উইল ইয়ং।


সুত্র: কালের কণ্ঠ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন