পেরুর বিপক্ষে ব্রাজিলের কষ্টার্জিত জয় - স্টেডিয়াম

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

পেরুর বিপক্ষে ব্রাজিলের কষ্টার্জিত জয়

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম ম্যাচে বলিভিয়াকে নিয়ে ব্রাজিল ছেলে-খেলা করলেও পেরুর বিপক্ষে আজ বুধবার সকালে দারুণ পরীক্ষা দিতে হয়েছে। অন্তিত মুহূর্তের গোলে শেষ পর্যন্ত কষ্টার্জিত জয় পেয়েছে তারা। - গোলে হারিয়েছে পেরুকে।

 


এই জয়ে আর্জেন্টিনাকে টপকে বাছাইপর্বের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে সেলেসাঁওরা। ম্যাচের ২টিতেই জিতে + গোল গড় পয়েন্ট নিয়ে নেইমার-মারকুইনহোসরা আছে শীর্ষে। সমান ম্যাচ থেকে + গোল গড় সমান পয়েন্ট নিয়ে আর্জেন্টিনা আছে দ্বিতীয় স্থানে।

 

এদিন ফার্নান্দো দিনিজের শিষ্যরা ম্যাচের শুরু থেকে বল দখলে রাখলেও গোলমুখ খুলতে পারছিল না। মুহুর্মুহ আক্রমণ করে যাচ্ছিল। তাতে গোলও হচ্ছিল। কিন্তু রাফিনহা রিচার্লিসনের দুটি গোল অফসাইডের কারণে বাতিল হয়।

 

ম্যাচটি যখন গোলশূন্য ড্রয়ের দিকে যাচ্ছিল তখন (৯০ মি.) প্যারিস সেন্ত জার্মেইর (পিএসজি) রক্ষণভাগের খেলোয়াড় মারকুইনহোস গোল করে জয় নিশ্চিত করেন।

 

সময় কর্নার পায় ব্রাজিল। কর্নার থেকে নেইমারের উড়িয়ে মারা বলে হেড দিয়ে জালে জড়ান মারকুইনহোস। তাতে - গোলের জয় নিশ্চিত হয় ব্রাজিলের।

 

পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা আগামী মাসে বিশ্বকাপ বাছাইপর্বের আরও দুটি ম্যাচ খেলবে। ঘরের মাঠে তারা ভেনেজুয়েলাকে আতিথ্য দিবে। আর অ্যাওয়ে ম্যাচে উরুগুয়ের মুখোমুখি হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন