ভারতের বিপক্ষে মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ - স্টেডিয়াম

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

ভারতের বিপক্ষে মুশফিককে পাচ্ছে না বাংলাদেশ

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরেছিলেন মুশফিকুর রহিম। ইতিমধ্যে কন্যা সন্তানের বাবাও হয়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটার। সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে আবার কলম্বো যাওয়ার কথা ছিল তাঁর। তবে আজ বিসিবি জানিয়েছে, ভারতের বিপক্ষে শেষ ম্যাচে খেলবেন না মুশফিক। ছুটি বাড়ানোয় কলম্বোয় যাচ্ছেন না তিনি।

 


এক বিবৃতিতে বিসিবি জানিয়েছে, আগামী শুক্রবার ভারতের বিপক্ষে সুপার ফোরের ম্যাচটি খেলবেন না মুশফিক। কারণ বোর্ড তাঁকে নবজাতক সন্তান পরিবারের সঙ্গে থাকার জন্য ছুটির মেয়াদ বাড়িয়ে দিয়েছে।

  

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস বলেছেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে, তার স্ত্রী এখনো সুস্থ হচ্ছে। এই সময়ে মুশফিককে স্ত্রীর পাশে এবং তাদের সন্তানদের সঙ্গে থাকতে হবে। আমরা তার পরিস্থিতি বুঝতে পেরেছি এবং তাকে (ভারত) ম্যাচটি না খেলার অনুমতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

 

গতকাল সুপার ফোরে ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার বড় ব্যবধানের হারে এশিয়া কাপের ফাইনালে যাওয়ার কোনো সূত্রই আর রইল না বাংলাদেশের। ভারতের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচ হবে স্রেফ নিয়মরক্ষার। গুরুত্ব কমে যাওয়া ম্যাচে মুশফিকের যাওয়াটা হয়তো নিতান্তই ভ্রমণ ক্লান্তির হতো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন