প্রথম ম্যাচে গিলকে না পাওয়ার শঙ্কা ভারতের - স্টেডিয়াম

শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

প্রথম ম্যাচে গিলকে না পাওয়ার শঙ্কা ভারতের

ঘরের মাঠে বিশ্বকাপ খেলতে নামার আগে ভারতের কপালে চিন্তার ভাঁজ। ওয়ানডেতে দুর্দান্ত ছন্দে থাকা শুবমান গিলকে প্রথম ম্যাচে পাবে কি না, তা নিয়ে চিন্তা স্বাগতিকদের। ভারতের উদীয়মান ব্যাটার ডেঙ্গু জ্বরে ভুগছেন বলে জানা গেছে।

 


এতে করে অস্ট্রেলিয়ার বিপক্ষে গিলকে একাদশে পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ডেঙ্গু জ্বরের কারণে সবশেষ দুই দিন এম চিদাম্বরম স্টেডিয়ামে দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। তাঁর অনিশ্চয়তার বিষয়টি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে বিসিসিআই। বিবৃতিতে লিখেছে, ‘চিকিৎসক দল তাকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। আমরা আশা করছি সে দ্রুত সুস্থ হয়ে উঠবে।

 

আজ আরেকবার গিলের পরীক্ষা-নিরীক্ষা করা হবে বলে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে বিসিসিআইয়ের নির্ভরযোগ্য এক সূত্র। নাম প্রকাশ না করার শর্তে ওই সূত্র বলেছে, চেন্নাইয়ে নামার পর থেকেই শুবমান প্রচণ্ড জ্বরে ভুগছেন। তাঁর পরীক্ষা-নিরীক্ষা চলছে। শুক্রবার আরকেবার পরীক্ষা হবে। এরপর চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে তিনি প্রথম ম্যাচে খেলতে পারবেন কি না।

 

অস্ট্রেলিয়ার বিপক্ষে গিল খেলতে না পারলে বড় ধাক্কাই খাবে ভারত। কেননা, বছর ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রাহক ২৪ বছর বয়সী এই ব্যাটার। বছর ২০ ম্যাচে ৭২.৩৫ গড়ে ১২৩০ করেছেন তিনি। ফিফটির বিপরীতে সেঞ্চুরিও করেছেন এই উদীয়মান ব্যাটার। আগামী অক্টোবর দুর্দান্ত ছন্দে থাকা এই ব্যাটারকে না পাওয়াটা তাই বড় ক্ষতিই হবে ভারতের। শেষ পর্যন্ত গিল খেলতে না পারলে ওপেনিংয়ে ইশান কিষানকে দেখা যেতে পারে।

সুত্র: আজকের পত্রিকা

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন