হতশ্রী ব্যাটিংয়ে দুইশ রানও হলো না পাকিস্তানের - স্টেডিয়াম

শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

হতশ্রী ব্যাটিংয়ে দুইশ রানও হলো না পাকিস্তানের

টসে হেরে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান টপ অর্ডার ব্যাটারদের কল্যাণে ভালো অবস্থানে ছিল। কিন্তু মাঝের ওভারগুলোতে যশপ্রীত বুমরা কুলদীপ যাদবের বলে হঠাৎ এলোমেলো হলো তাদের ব্যাটিং লাইন। ৩১ থেকে ৪০ ওভারের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে লাইনচ্যুত পাকিস্তান। ১৯১ রানে অলআউট হয়েছে তারা।

 


উইকেটে ১৫৫ রান করেছিল পাকিস্তান। ৩০তম ওভারে ধস শুরু। বাবর আজম মোহাম্মদ রিজওয়ানের ৮৫ রানের জুটি ভেঙে দেন মোহাম্মদ সিরাজ। তারপর ১৬ রান যোগ হতেই আরও উইকেট নেই পাকিস্তানের। ৩৬তম ওভারে পাকিস্তানের স্কোর উইকেটে ১৭১ রান।

 

কুলদীপ একই ওভারে সৌদ শাকিল ইফতিখার আহমেদকে প্যাভিলিয়নে পাঠান। তারপর বুমরা তার টানা দুই ওভারে রিজওয়ান শাদাব খানকে আউট করেন।

 

এরপর হাসান আলী মোহাম্মদ নওয়াজ মাত্র ১৬ রান যোগ করতে পারেন। ৪০তম ওভারের শেষ বল পরের ওভারে প্রথম বলে আরও দুই ব্যাটার ফিরে যান। হার্দিক পান্ডিয়ার কাছে থামেন মোহাম্মদ নওয়াজ। পরের বলে শুবমান গিলের ক্যাচ হন হাসান আলী, বল ছিল রবীন্দ্র জাদেজার।

 

পাকিস্তান তাদের শেষ উইকেট হারায় ৪৩তম ওভারে। জাদেজার বল হারিস রউফের পায়ে লাগলে এলবিডব্লিউর আবেদন করে ভারত। আম্পায়ার সাড়া দেননি। রিভিউ নিয়ে সফল হয় স্বাগতিকরা।


সুত্র: বাংলা ট্রিবিউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন