আমরা ভালো খেলতে পারিনি: সাইফ - স্টেডিয়াম

শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

আমরা ভালো খেলতে পারিনি: সাইফ

এশিয়ান গেমস ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে মালয়েশিয়ার বিপক্ষে ভালো ব্যাটিং করতে পারেনি বাংলাদেশ দল। আজ শুক্রবার ভারতের বিপক্ষে করলো আরও বাজে ব্যাটিং। টি-টোয়েন্টি ক্রিকেটে যেখানে চার-ছক্কার ফুলঝুড়ি ছোটে সেখানে বাংলাদেশ ২০ ওভারে উইকেট হারিয়ে করে মাত্র ৯৬ রান। যেটা ভারত ছুঁয়ে ফেলে মাত্র . ওভারে। তারা প্রকৃত টি-টোয়েন্টি ম্যাচ খেললেও বাংলাদেশ ছিল ছন্দহীন সুর লয়ে।

 


ম্যাচ শেষে বাংলাদেশের দলের অধিনায়ক সাইফ হাসান ভালো খেলতে না পারায় দায় স্বীকার করেছেন। তিনি বলেছেন, ‘আমরা আসলে ভালো খেলতে পারিনি। আমাদের ব্যাটিংটাও ভালো হয়নি। বোলিংটাও না। ভারতের মতো শক্তিশালী দলের বিপক্ষে আসলে অল্প রান করে ভালো করা সম্ভব না।

 

যে উইকেটে বাংলাদেশ ব্যাটিং করতে গিয়ে ধুঁকছিল, সেই একই উইকেটে ভারত ঝড়ো ব্যাটিং করলো। বিষয়ে সাইফ বলেছেন, ‘এই উইকেটে ভারত কোয়ার্টার ফাইনালে নেপালের বিপক্ষে খেলেছিল। এরপর গেল দুইদিন উইকেট ঢাকা ছিল। বৃষ্টিও ছিল গুঁড়ি গুঁড়ি। সে কারণে উইকেট কিছুটা ড্যাম ছিল। আসলে আমাদের বোলিংটাও ভালো হয়নি।

 

বাংলাদেশের ছুঁড়ে দেওয়া ৯৭ রানের টার্গেটে তিলক ভার্মা ঋতুরাজ গায়কোয়াড়ের ব্যাটে উইকেট ৬৪ বল হাতে রেখে জিতে যায় ভারত। পৌঁছে যায় এশিয়ান গেমস ক্রিকেটের ফাইনালে। তারা পাকিস্তান আফগানিস্তানের ম্যাচের বিজয়ী দলের বিপক্ষে আগামীকাল শনিবার স্বর্ণপদকের জন্য লড়াই করবে। আর হেরে যাওয়া দলের বিপক্ষে বাংলাদেশ লড়বে ব্রোঞ্জ পদকের জন্য।


সুত্র: রাইজিং বিডি

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন