আসছে ক্রিকেটের চ্যাম্পিয়ন্স লিগ! - স্টেডিয়াম

শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

আসছে ক্রিকেটের চ্যাম্পিয়ন্স লিগ!

২০২৪ সালে ইংল্যান্ডের এজবাস্টনে বিশ্ব চ্যাম্পিয়নস লিগ নামে নতুন একটি গ্লোবাল টুর্নামেন্ট চালু হতে যাচ্ছে। আসরটিতে বিশ্বের একাধিক তারকা ক্রিকেটারররা অংশ নেবেন।

 


এই টুর্নামেন্টটি আয়োজন করতে যাচ্ছে যাবওয়া এন্টারটেইনমেন্ট নামে ভারত দুবাইভিত্তিকি একটি বলিউড ফিল্ম এবং মিউজিক মিডিয়া প্রযোজনা সংস্থা।

 

ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ দক্ষিণ আফ্রিকার অবসর নেওয়া এবং চুক্তির বাইরে থাকা খেলোয়াড়রা এই বিশ্ব চ্যাম্পিয়নস লিগে অংশ নেবে। ভারত-পাকিস্তানসহ বাকি দলগুলোর মধ্যেকার দ্বিপাক্ষিক লড়াই দেখা যাবে এজবাস্টনে।

 

বিশ্ব চ্যাম্পিয়নস লিগটি যাবওয়া এন্টারটেইনমেন্টের পরিচালক জনাব হারশিট টমারের মস্তিকপ্রসূত। বিষয়ে তিনি বলেন, ‘বিশ্ব চ্যাম্পিয়নস লিগ ভারত-পাকিস্তান দ্বৈরথ ফিরিয়ে আনবে। এছাড়া ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা ওয়েস্ট ইন্ডিজ থেকে তারকা ক্রিকেটাররা মাঠে ফিরবে এই আসর দিয়ে। ইংল্যান্ড সবসময়ই ক্রিকেটের বাড়ি।

 

আর যখন বার্মিংহামের প্রসঙ্গ আছে তখন এটা অনেক ভারতীয় পাকিস্তানিদেরও বাড়ি। আমরা ১০ দিনের দুর্দান্ত একটি টুর্নামেন্ট বিশ্ব জুড়ে দর্শকদের উপহার দিতে মুখিয়ে আছি’-আরও যোগ করেন তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন