অভিমান ভেঙে এক হলেন সাকিব-তামিম! - স্টেডিয়াম

বুধবার, ৪ অক্টোবর, ২০২৩

অভিমান ভেঙে এক হলেন সাকিব-তামিম!

 দেশের ক্রিকেটের দুই বড় নাম সাকিব আল হাসান তামিম ইকবাল। কাঁধে কাঁধ রেখে বাইশ গজে দেশকে এনে দিয়েছেন বহু জয়। তাদের বন্ধুত্বটাও দেড় দশকের মজবুত বাঁধনে আবদ্ধ। তবে, এবারের বিশ্বকাপে তামিমের না থাকা ইস্যুতে রীতিমতো বিভক্ত হয়েছে ক্রিকেট সমর্থকরা। সাকিবকে অনেকেই দায়ী করেছেন সরাসরি। বন্ধুত্বের সম্পর্ক ছেয়ে গেছে বৈরী হাওয়ায়।


কিন্তু, এর মধ্যেই দুজন একসঙ্গে এলেন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান নগদের নতুন বিজ্ঞাপনে। আজ বুধবার ( অক্টোবর) নতুন একটি বিজ্ঞাপন প্রচার করে নগদ। সেই বিজ্ঞাপনে লেখা, ‘দেশের জন্য আমরা সবাই এক। মাঠে বা মাঠের বাইরে থেকে, বিজয়ের স্বপ্ন বুকে ধারণ করে আওয়াজ তোলা হোক আরও একবার। আমরা বিশ্বাস করি, স্বপ্ন সাহস থাকলে সব সম্ভব!’

 

কয়েকটি লাইনে উঠে বার্তা যেন বলতে চাইছে, যা হয়ে যাক না কেন, দেশের জন্য সবাই এক। যেটি ক্রিকেটে ঘটে যাওয়া সাম্প্রতিক ঘটনাবলির দিকেই ইঙ্গিত করে।

 

নগদের ফেসবুকে ভেরিফায়েড পেজে দেওয়া বিজ্ঞাপনে দেখা যায়, ড্রেসিংরুমে নিজের মোবাইল খুঁজছেন সাকিব। বেঞ্চের ওপর থাকা তোয়ালে নিরবে সরিয়ে এক কোণে গিয়ে বসেন তামিম। তোয়ালের নিচেই ছিল সাকিবের ফোন। সাকিব একটু পর দেখতে সেটি দেখতে পেয়ে পোন হাতে নেয়। একটু পর তামিমের ফোনে একটি মেসেজ যায়। নগদ থেকে সাকিব ৩০ টাকা রিচার্জ দিয়েছেন তামিমকে। তামিম অবাক হন। নিজে নিজেই বলে ওঠেন, ৩০ টাকা?

 

দূর থেকে সাকিব তখন তামিমকে বলেন, ‘ফতুল্লায় একটা ম্যাচ শেষে রিকশায় করে ফেরার পর ৩০ টাকা রিকশা ভাড়া দিয়েছিলি। সেটি শোধ করলাম।এরপর কথা জমে দুজনের।

  

মান-অভিমান ভেঙে হাতে হাত রেখে ড্রেসিংরুম থেকে বেরিয়ে হাঁটতে থাকেন মাঠের দিকে। দেশের জন্য আরও একবার একসঙ্গে লড়াইয়ের প্রত্যয়ে। যদিও বাস্তবতা ভিন্ন। কারণ, এবারের বিশ্বকাপে তামিমকে ছাড়াই মাঠে নামতে হবে সাকিব আল হাসানকে। চোট ওপরে ব্যাট করাসহ নানা ইস্যুতে বিশ্বকাপ খেলা হচ্ছে না তামিম ইকবালের।

 

সুত্র: এনটিভি অনলাইন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন