‘ঘুমিয়ে পড়া’ নিয়ে যা বললেন বাভুমা - স্টেডিয়াম

বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

‘ঘুমিয়ে পড়া’ নিয়ে যা বললেন বাভুমা

আজ থেকে বিশ্বকাপের মূল পর্ব শুরু হলেও বুধবার ( অক্টোবর) আহমেদাবাদেক্যাপ্টেন্স মিটঅনুষ্ঠানে অংশ নেন অংশগ্রহণকারী ১০ দলের অধিনায়ক। সেই মঞ্চে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা চেয়ারে বসে তন্দ্রাচ্ছন্ন অবস্থায় আছেন, এমন একটি ছবি মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়ে।

 


উপস্থাপক রবি শাস্ত্রীর করা একটি প্রশ্নের উত্তরও দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক। তবে মাঝের সময় চোখ বন্ধ অবস্থায় দেখা গেছে বাভুমাকে। তবে বাভুমার বক্তব্য, তিনি ঘুমিয়ে যাননি। ক্যামেরার অ্যাঙ্গেলের কারণেই এমন এসেছে ছবি।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমএক্স’- দেওয়া এক পোস্টে ইংল্যান্ড সমর্থকগোষ্ঠী বার্মি আর্মি লিখেছে, ‘টেম্বা বাভুমা ঘুমিয়ে পড়েছে, বিশ্বকাপের অধিনায়ক সম্মেলনে।সেই পোস্টের কমেন্টে উত্তর দিয়েছেন বাভুমা। তিনি লিখেছেন, ‘আমি ক্যামেরা অ্যাঙ্গেলকে দোষ দিচ্ছি, আমি ঘুমাইনি।

 

বিশ্বকাপের আগের দিন রীতি অনুযায়ী অংশ নেওয়া সব অধিনায়কদের নিয়ে হয় সংবাদ সম্মেলন। সেখানে সঞ্চালকের আহবানে প্রতি অধিনায়কই জানান নিজেদের ভাবনা। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তারা। এবারের আয়োজনও ছিল তেমনকি।

 

বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকেও দু'একবার হাই তুলতে দেখা গেছে। অবশ্য ভ্রমণ ক্লান্তিও একটা বড় কারণ। বড় দেশ ভারতের একেক প্রান্তে খেলা একেক দলের। ক্যাপ্টেন্স ডে উপলক্ষে সবাইকে লম্বা বিমান ভ্রমণ করে উড়ে আসতে হয়েছে আহমেদাবাদে।


সুত্র:এনটিভি অনলাইন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন