পাক পেসার নাসিম শাহর প্রেমে ‘পাগল’ ভারতীয় তরুণী - স্টেডিয়াম

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

পাক পেসার নাসিম শাহর প্রেমে ‘পাগল’ ভারতীয় তরুণী

কলম্বোতে বৃষ্টিবিঘ্নিত ম্যাচ দেখতে এসে নাসিম শাহর প্রেমে পাগল হয়েছেন ভারতীয় তরুণী। পাকিস্তানি পেসারকে নিয়ে সেই তরুণীর বক্তব্য ভাইরাল হয়েছে সামাজিকমাধ্যমে।

 


নাসিমকে শুভকামনা জানিয়ে সেই তরুণী বলেন, পাকিস্তানের নাম অনেক উজ্জ্বল করবে নাসিম শাহ। আমি সত্যিই নাসিম শাহকে অনেক ভালোবাসি। সৃষ্টিকর্তা অনেক সময় নিয়ে তাকে বানিয়েছেন।

 

বৃষ্টির বাধা পড়ুক বা খেলা গড়াক রিজার্ভ ডেতে, এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে আসেন অসংখ্য দর্শক। এই ম্যাচে ঘটে অনেক মজার ঘটনাও।

 

কলম্বোর প্রেমাদাসায় গত পরশু হয়েছে এবারের এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচ। রিজার্ভ ডেতে গড়ানো খেলা হয়েছে গতকাল সোমবার।

 

এদিন ফিল্ডিংয়ের সময় চোটে পড়েন নাসিম। ভারতের ইনিংসের ৪৯তম ওভারের সময় মাঠ ছাড়েন তিনি। এমনকি পাকিস্তানি পেসার নামতে পারেননি ব্যাটিংয়েও।

 

তার সুস্থতা কামনা করে ভারতীয় তরুণী বলেন, ২০ বছর বয়সি নাসিম চোটে পড়েছে। শিগগিরই সে সুস্থ হয়ে উঠুক।

 

এর আগে নাসিমের সঙ্গে ভারতীয় নায়িকা উর্বশী রাউতেলার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা যায়। পরে সেই গুঞ্জন অবশ্য উড়িয়ে দিয়েছেন নাসিম।

 

সামাজিকমাধ্যমে পাকিস্তানি পেসার লিখেছিলেন- আমি জানি না উর্বশী কে। ব্যাপারে আমার কোনো ধারণা নেই। আমার ভেতরে বিশেষ কিছু নেই। তবে মানুষজন আমার খেলা দেখতে আসেন। তারা আমাকে অনেক শ্রদ্ধা করেন।

 

সুত্র: যুগান্তর

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন