দলের সঙ্গে লা পাজে মেসি - স্টেডিয়াম

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

দলের সঙ্গে লা পাজে মেসি

 ২০২৬ বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ খেলতে বর্তমানে বলিভিয়ার রাজধানী লা পাজে পৌঁছেছে আর্জেন্টিনা দল। নানা গুঞ্জন থাকলেও দলের সঙ্গে রয়েছেন লিওনেল মেসি। তবে তার খেলা নিয়ে শঙ্কা কাটেনি। কারণ ইকুয়েডোর ম্যাচের পর থেকেই আলাদা অনুশীলন করছেন রেকর্ড সাত বারের ব্যলন ডি'অর জয়ী এই তারকা ফুটবলার।



রোববার স্থানীয় সময় বিকেল ৫টায় লা পাজে পা রাখেন মেসিরা। আগামীকাল মঙ্গলবার বিশ্বকাপ বাছাই পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্তাদিও হার্নান্দো সাইলসে স্বাগতিকদের মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা।


ইকুয়েডরের বিপক্ষে প্রথম ম্যাচের শেষ দিকে ৮৯তম মিনিটে মাঠে ছাড়েন মেসি। তখন থেকেই নানা গুঞ্জন চালু রয়েছে। মেসি অবশ্য জানিয়েছিলেন ক্লান্তির কথা। তবে এরপর থেকে অধিনায়ক আলাদা অনুশীলন করতে থাকায় তার চোট নিয়ে অনেক গুঞ্জন চাউর হয় ফুটবল মহলে।


দেশ ছাড়ার আগে অবশ্য মেসিকে ফিট বলেই দাবি করেছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি, 'মেসি ও কুতি রোমেরোর দুজনেই যথেষ্ট ফিট আছে। দেখা যাক, তারা শুরুর একাদশে খেলে, নাকি খেলবেই না। সতর্কতার জন্য তারা দুজনেই আলাদা অনুশীলন করেছে। সে (মেসি) যদি ভালো থাকে, তাহলে খেলবে।'


এদিকে লা পাজে পৌঁছেই আর্জেন্টিনার প্রায় সব খেলোয়াড়ের হাতে অক্সিজেন টিউব দেখা গিয়েছে। মূলত ৩৬৫০ মিটার উচ্চতায় যত তাড়াতাড়ি সম্ভব মানিয়ে নেওয়ার লক্ষ্যে সব খেলোয়াড়ের হাতে একটি ব্যক্তিগত টিউব ছিল। এরমধ্যে কুতি রোমেরোকে তো বাস থেকে নামার সময় এটা ব্যবহার করতেও দেখা গেছে।


সূত্র: দ্য ডেইলি স্টার 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন