ধর্মশালায় বাংলাদেশ দল, আহমেদাবাদে সাকিব - স্টেডিয়াম

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

ধর্মশালায় বাংলাদেশ দল, আহমেদাবাদে সাকিব

প্রস্তুতি পর্ব শেষ বাংলাদেশের। আগামী অক্টোবর থেকে শুরু হবে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন। সেই মিশন শুরু হচ্ছে ধর্মশালায় হিমাচল প্রদেশ ক্রিকেট স্টেডিয়ামে। গোটা বিশ্বের ক্রিকেট স্টেডিয়ামগুলোর তালিকা করলে সৌন্দর্যের ভিত্তিতে ধর্মশালা তালিকার ওপরের দিকেই থাকবে। এই ভেন্যুতেই বাংলাদেশ দল টুর্নামেন্টের প্রথম দুটি ম্যাচ খেলবে।

 


আসামের গুয়াহাটিতে শ্রীলঙ্কা ইংল্যান্ডের বিপক্ষে দুটি ওয়ার্মআপ ম্যাচ খেলেছে বাংলাদেশ দল। সোমবার ইংলিশদের বিপক্ষে ম্যাচ শেষে মঙ্গলবার বিকালে চার্টার্ড ফ্লাইটে করে গুয়াহাটি থেকে আড়াইহাজার কিলোমিটার দূরের হিমাচল প্রদেশের ধর্মশালায় পৌঁছায় টাইগাররা। অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ তার ফেসবুকে পেজে পোস্ট করে জানিয়েছেন, ‘ধর্মশালায় পৌঁছে গেলাম।

 

এদিকে, কোচিং স্টাফসহ দলের সবাই ধর্মশালা গেলেও অধিনায়ক সাকিব আল হাসান যাননি। বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হবে কিনা, সেটি নিয়েও ধোঁয়াশা আছে। তবে বিশ্ব আসরের আগেক্যাপ্টেন্স মিটনামে একটি আয়োজন আছে ভারতের আহমেদাবাদে। সেই অনুষ্ঠানে অংশ নিতেই দলের সঙ্গে ধর্মশালায় যেতে পারেননি তিনি। সেখানে সাকিব ছাড়াও উপস্থিত থাকবেন অংশগ্রহণকারী দলের সব অধিনায়ক। আর এই অনুষ্ঠান শেষে সাকিব বুধবার ধর্মশালায় দলের সঙ্গে যোগ দেবেন।

 

আগামী অক্টোবর আফগানিস্তান ১০ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে ধর্মশালায় ম্যাচ খেলবে বাংলাদেশ দল। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে শ্রীলঙ্কা ইংল্যান্ডের সঙ্গে দুটি ম্যাচ খেলেছে তারা। লঙ্কানদের উইকেটে হারালেও ইংল্যান্ডের কাছে বৃষ্টি আইনে হারতে হয়েছে উইকেটের ব্যবধানে।

 

সুত্র: বাংলা ট্রিবিউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন