মারামারির পর আবারও শুরু হচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লিগ - স্টেডিয়াম

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

মারামারির পর আবারও শুরু হচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লিগ

সাময়িক স্থগিত ঘোষণা করা হয়েছিল শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত টুর্নামেন্ট সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে সিসিএল এর ম্যাচে অপ্রীতিকর ঘটনার জেরে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 


এক সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্ত জানায় টুর্নামেন্ট আয়োজক কর্তৃপক্ষ। এবার জানা গেল, আবারও শুরু হতে যাচ্ছে এই টুর্ণামেন্ট।   জানা গেছে, মঙ্গলবার ( অক্টোবর) সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় আয়োজক প্রতিষ্ঠান জি নেক্সটের টুর্নামেন্টের আট দলের আট অধিনায়কের বৈঠকে সর্বসম্মতিক্রমে ম্যাচ শুরুর সিদ্ধান্ত হয়েছে।

 

জি নেক্সটের সদস্য অর্নিল হাসান বলেন, আট অধিনায়ককে ডাকা হয়েছিল। প্রায় দুই ঘণ্টা বিষয়টি নিয়ে আলোচনার পর সিদ্ধান্ত হয়েছে। ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে যেকোনো এক দিন টুর্নামেন্টের বাকি ম্যাচের আয়োজন করা হবে।

 

এর আগে শুক্রবার রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি মারামারির ঘটনা ঘটে। এর পরদিন শনিবার সংবাদ সম্মেলন করে লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান।

 

অর্নিল হাসান জানান, গ্রুপ পর্বের খেলা যেখান থেকে স্থগিত হয়েছে, সেখানেই শুরু হবে। বৈঠকে আরও সিদ্ধান্ত হয়েছে, ভিডিও ফুটেজ দেখে অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। দেশের প্রচলিত আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ব্যাপারে কারও দ্বিমত নেই।

 

মোট আটটি দলে ভাগ হয়ে এই টুর্ণামেন্টে বিনোদন অঙ্গনের তারকা কলাকুশলীরা অংশ নিচ্ছেন। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন ১৮ জন করে। এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ রায়হান রাফি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন