ভারতে কার সঙ্গে বুক মেলাবেন তাসকিন - স্টেডিয়াম

বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

ভারতে কার সঙ্গে বুক মেলাবেন তাসকিন

বাংলাদেশের ক্রিকেটে আইকনিক ছবি হয়ে আছে উইকেটপ্রাপ্তির পর মাশরাফি বিন মর্তুজার সঙ্গে তাসকিন আহমেদেরচেস্ট বাম্পউদ্যাপন। শূন্যে লাফিয়ে দুজনের বুকে বুক মেলানো যেন নিয়মিত দৃশ্য হয়ে উঠেছিল বছর কয়েক আগে।

 


অবশ্য সেটি দেখা যায়নি গত বিশ্বকাপে। চোটের কারণে ইংল্যান্ডে ২০১৯ বিশ্বকাপ খেলতে পারেননি তাসকিন। তবে ২০১৫ বিশ্বকাপে মাশরাফি-তাসকিনের এমন উদ্যাপন এখনো স্মৃতিতে ভাসে ক্রিকেটপ্রেমীদের। কিন্তু এবারও যে সেই দৃশ্য নেই!

 

ভারতে এবারের বিশ্বকাপে তাসকিন খেলছেন। মাশরাফি ওয়ানডে থেকে অবসর না নিলেও দীর্ঘদিন ধরে জাতীয় দলের বাইরে। তবে ভক্ত-সমর্থকেরা এখনো বছর আগের বিশ্বকাপে মাশরাফি-তাসকিনের চেস্ট বাম্প উদ্যাপন ভোলেননি।

 

আজ সংবাদ সম্মেলনেও সেটি আরেকবার স্মরণ করিয়ে দিয়েছেন এক সাংবাদিক। ধর্মশালায় বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে হারের পর সংবাদ সম্মেলনে আসেন তাসকিন। তাঁর কথা বলার শেষ দিকে এক সাংবাদিক জানতে চান, গতবার চেস্ট বাম্প করতে মাশরাফি ছিলেন, এই বিশ্বকাপে কার সঙ্গে বুক মেলাবেন তাসকিন। এমন প্রশ্ন শুনে তাসকিন তো বটে, হো-হো করে হেসেছেন সংবাদ সম্মেলনে উপস্থিত সবাই।

 

এরপরই অবশ্য তাসকিন বিশ্বকাপে নিজেদের ম্যাচের প্রসঙ্গে চলে আসেন। বলেন, ‘আসলে বিশ্বকাপে সব ম্যাচই কঠিন আমাদের জন্য। শ্রীলঙ্কাও আজকে ভালো রান করছে। সব ম্যাচই কঠিন, এর মধ্যেই আমাদের এই কন্ডিশনে মানিয়ে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন