প্রথম বিশ্বকাপেই সহ-অধিনায়ক হয়ে রোমাঞ্চিত শান্ত - স্টেডিয়াম

বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

প্রথম বিশ্বকাপেই সহ-অধিনায়ক হয়ে রোমাঞ্চিত শান্ত

নিউ জিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে প্রথমবারের মতো বাংলাদেশকে নেতৃত্ব দিয়েছেন। একই দিন রাতে নাজমুল হোসেন শান্ত বিশ্বকাপে বাংলাদেশের সসহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পেলেন।

 


ম্যাচ শেষে প্রতিক্রিয়ায় শান্ত বাংলাদেশকে ক্রিকেট বোর্ডকে (বিসিবি) ধন্যবাদ জানিয়ে বলেছেন, তিনি বিশ্বকাপেও সহ-অধিনায়ক হিসেবে উপভোগ করবেন।

 

আফগানিস্তান সিরিজ থেকে আনুষ্ঠানিকভাবে সহ-অধিনায়কের দায়িত্ব ছিল লিটন দাসের কাঁধে। বিশ্বকাপ যাত্রার আগের দিন সেটি আসে শান্তর কাঁধে। দিনই ষোলোতম অধিনায়ক হিসেবে শান্তর যাত্রা শুরু হয়েছিল বাংলাদেশের জার্সিতে।

 

শান্ত জানিয়েছেন, অধিনায়ক হিসেবে পাওয়া অভিজ্ঞতা তিনি বিশ্বকাপেও সহ-অধিনায়ক হিসেবে কাজে লাগাবেন। তবে কিউইদের বিপক্ষে জিততে পারলে অধিনায়ক হিসেবে তার যাত্রা আরও শুভ হতো বলে জানিয়েছেন বাঁহাতি এই ব্যাটার।

 

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (সহ অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, শেখ মাহেদী হাসান, তানজিম হাসান সাকিব তানজিদ হাসান তামিম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন