শ্রীলঙ্কার বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামবে পাকিস্তান - স্টেডিয়াম

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

শ্রীলঙ্কার বিপক্ষে যে একাদশ নিয়ে মাঠে নামবে পাকিস্তান

এশিয়া কাপের সুপার ফোরে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের শেষ ম্যাচের জন্য একাদশ ঘোষণা করেছে পাকিস্তান। ম্যাচে পাঁচটি পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাবর আজমের দল। ফাইনালে যেতে হলে ম্যাচে জয় ছাড়া কোনো বিকল্প নেই পাকিস্তানের সামনে।

 


আগের ম্যাচের একাদশ থেকে চোটের কারণে ছিটকে গেছেন নাসিম শাহ। তার জায়গায় দলে নেওয়া হয়েছে আরেক পেসার জামান খানকে। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে ওয়ানডেরে অভিষেক হতে যাচ্ছে জামানের।

 

দলের গুরুত্বপূর্ণ আরেক পেসার হারিস রউফকে নিয়েও ঝুঁকি নিচ্ছে না পাকিস্তান। ভারতের বিপক্ষে রিজার্ভ ডে- তে না খেলা এই পেসারের জায়গায় একাদশে এসেছেন আগে থেকেই দলের সঙ্গে থাকা মোহাম্মদ ওয়াসিম।

 

ছাড়াও বাদ পড়েছেন ফখর জামান। এশিয়া কাপে ব্যাট হাতে ব্যর্থতার কারণেই বাদ পড়েছেন ফখর। ইমাম-উল-হকের সঙ্গে ওপেনিং করবেন মোহাম্মদ হারিস।  ম্যাচে নেই সালমান আগা ফাহিম আশরাফ। তাদের জায়গায় দলে এসেছেন সৌদ শাকিল মোহাম্মদ নেওয়াজ।

 

শ্রীলঙ্কার বিপক্ষে পাকিস্তান একাদশ

মোহাম্মদ হারিস, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ নেওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, মোহাম্মদ ওয়াসিম জামান খান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন