ভারতের বিপক্ষে পয়েন্ট পেতে মরিয়া বাংলাদেশ - স্টেডিয়াম

বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩

ভারতের বিপক্ষে পয়েন্ট পেতে মরিয়া বাংলাদেশ

এশিয়ান গেমস ফুটবলে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। মিয়ানমারের বিপক্ষে চোখে চোখ রেখে খেললেও আত্মঘাতী গোলে (-) হার দেখেছে। নিয়ে দলের খেলোয়াড়দের মধ্যে আক্ষেপের শেষ নেই। কাল বৃহস্পতিবার গ্রুপের দ্বিতীয় ম্যাচে আরেক শক্তিশালী ভারতের বিপক্ষে মাঠে নামতে যাচ্ছে তারা। চীনের হাংজুতে জিয়াওশান স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ২টায় অনুষ্ঠেয় ম্যাচটিতে পয়েন্ট অর্জনের লক্ষ্য রহমত-হৃদয়দের।

 


এই ম্যাচকে সামনে রেখে বুধবার বিকালে ঝেনজিয়াং সাইটেক ইউনিভার্সিটি মাঠে বাংলাদেশ দল অনুশীলন করেছে। বাংলাদেশের মতো প্রতিপক্ষ ভারতের শুরুটাও প্রত্যাশা মতো হয়নি। চীনের কাছে - গোলের বড় ব্যবধানে হারের তিক্ত স্বাদ পেয়েছে। ফলে ভারতও চাইবে যে করেই হোক তিন পয়েন্ট পেতে। তবে তাদের রুখে দিতে সর্বোচ্চ চেষ্টা করবে বাংলাদেশ। দলের অধিনায়ক রহমত মিয়া বাংলা ট্রিবিউনকে যেমন বলেছেন, ‘ভারত ভালো দল। চেষ্টা করবো তাদের বিপক্ষে রক্ষণ জমাট রেখে ভালো খেলতে। যাতে ভালো ফল হয়। তাহলে পরের ম্যাচ খেলতে আলাদা করে স্পিরিট পাওয়া যাবে। আসলে এই ম্যাচ থেকে পয়েন্টটা আমাদের দরকার। আশা করছি, আমরা পয়েন্ট নিতে পারবো।

 

ভারতের বিপক্ষে পয়েন্ট নিতে না পারলে এশিয়াডের নক আউট পর্ব বাংলাদেশের জন্য কঠিন হয়ে পড়বে। যদিও সেটি হতে দিতে চান না মিডফিল্ডার মোহাম্মদ হৃদয়, ‘পায়ে একটু ব্যথা আছে। তবে আশা করছি, খেলতে পারবো। মাঠে নিজের দায়িত্বটা পালন করতে চাই। জানি ভারত শক্তিশালী দল। কিন্তু তাদের বিপক্ষে লড়াই করার লক্ষ্য নিয়ে মাঠে নামবো। যেন দল পয়েন্ট পেতে পারে।

 

সুত্র: বাংলা ট্রিবিউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন