হতাশায় দেশ ছাড়তে চাইছেন বিপ্লব! - স্টেডিয়াম

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

হতাশায় দেশ ছাড়তে চাইছেন বিপ্লব!

জাতীয় দলে দীর্ঘদিন সুনামের সঙ্গে গোলবারের দায়িত্ব পালন করে গেছেন বিপ্লব ভট্টাচার্য্য। কোচিংয়ে এসেও খারাপ করেননি। ২৪ বছর ধরে জাতীয় দলের পাশাপাশি ক্লাব ক্যারিয়ারে গোলকিপিং কোচ হয়ে কাজ করে যাচ্ছিলেন। সব কিছুই ঠিকমতো চলছিল। কিন্তু হঠাৎ কোচিংয়ের প্রতি হতাশা জন্মেছে তার। হতাশা থেকে বিপ্লব এখন কোচিং ছেড়ে দেশ ছেড়ে যাওয়ার পরিকল্পনা করছেন!

 


বৃহস্পতিবার নিজের ফেবসুবক পেজে এক আবেগঘন বার্তা দিয়েছেন তিনি। সেখানে কোচিং করতে না চাওয়ার পেছনে কিছু সিন্ডিকেট অসাধু ব্যক্তিকে দায়ী করেছেন। পরে বাংলা ট্রিবিউনকে বিপ্লব বলেছেন, ‘কিছু সিন্ডিকেটের মানুষের জন্য কোথাও কাজ করার সুযোগ পাচ্ছি না, যে স্বপ্ন নিয়ে গোলকিপিং কোচ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলাম, তা অসাধু মানুষের জন্য আর সম্ভব হবে না। হয়তো অন্য কোনও পেশা নিয়ে নিজের মাতৃভূমি ছাড়তে হবে। হয়তো পরিবারের জন্য হলেও এই কঠিন সত্যিটা মেনে নিয়ে আর কোনও পথ সামনে দেখতে পাচ্ছি না...

  

বিপ্লব জানিয়েছেন তিনি খুব করে কাজ করতে চাচ্ছিলেন। কিন্তু বার বার বাধার সম্মুখীন হওয়ায় কাজের প্রতি স্পৃহা হারিয়ে ফেলেছেন তিনি, ‘আসলে কী করবো বলুন। কাজ করে যেতে চেয়েছিলাম। কিন্তু হচ্ছে না। চারদিকে বাধার সম্মুখীন হচ্ছি। কিছু অসাধু লোক চায় না আমি কোচিং চালিয়ে যাই। তাই হয়তো দেশ ছাড়তে হবে অন্য কোনও পেশা নিয়ে। যদি তাই হয় তাহলে সেটা হবে নিজের জন্য বড় কষ্টের।


সুত্র: বাংলা টিবিউন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন