লিভারপুলে সালাহর পরিবর্তে ফেলিক্স! - স্টেডিয়াম

মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

লিভারপুলে সালাহর পরিবর্তে ফেলিক্স!


 

সৌদি প্রো লিগের ক্লাব আল-ইত্তিহাদের লোভনীয় প্রস্তাবে রাজী মোহামেদ সালাহ। কিন্তু তাকে ছাড়তে চায় না লিভারপুল। তবে বেশ কিছু বৃটিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী শেষ পর্যন্ত সৌদির প্রস্তাবে রাজী হতে যাচ্ছে রেডরা। সেক্ষেত্রে সালাহর জায়গায় অ্যাতলেতিকো মাদ্রিদের জোয়াও ফেলিক্সকে দলে টানতে পারে ক্লাবটি।


স্কাই স্পোর্টস সহ আরও বেশ কিছু ইংলিশ সংবাদমাধ্যমের মতে, সালাহর জন্য লিভারপুলকে সবমিলিয়ে ১৫০ মিলিয়ন ইউরোর (১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে অন্যান্য খাতে আরও ৫০ মিলিয়ন ইউরো) প্রস্তাব দিয়েছে আল-ইত্তিহাদ। তবে এখনও সালাহকে ধরে রাখতে চায় ইংলিশ ক্লাবটি। তবে যদি সালাহ ক্লাব ছাড়ার জন্য মরিয়া হয়ে ওঠেন, তখনই কেবল এই প্রস্তাব বিবেচনা করবে তারা।


এদিকে, সালাহ জন্য বিশাল অঙ্কের বেতন-ভাতার প্রস্তাব দিয়েছে আল-ইত্তিহাদ। যা বর্তমান বিশ্বের সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড়ে পরিণত করবে তাকে। সংবাদ অনুযায়ী, সাপ্তাহিক ১.২৫ মিলিয়ন পাউন্ড বেতন পাবেন এই মিশরীয় তারকা। বোনাস এবং স্পন্সরশীপ সহ আল-নাসরের রোনালদোর চেয়ে অনেক বেশি উপার্জন করতে পারবেন। যদিও বর্তমানে লিভারপুলের সর্বোচ্চ বেতনধারী সালাহ। কিন্তু সেখানে সপ্তাহে পান কেবল চার লাখ পাউন্ড।


এছাড়া সৌদির ক্লাবটিতে যোগ দিলে সালাহ এবং তার পরিবারের জন্য আরও অনেক বাড়তি সুবিধা দিবে আল-ইত্তিহাদ। ব্যক্তিগত জেট কিংবা বিমানের সীমাহীন টিকিট দেওয়া হবে। সৌদি আরবে পর্যটন ও বিনিয়োগের জন্য ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাবও দেওয়া হবে। এমনকি ভবিষ্যতে একটি দলের শেয়ার দেওয়ার সম্ভাবনাও রয়েছে। মেজর সকার লিগে এবার এমন প্রস্তাবেই ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি।


অন্যদিকে অ্যাতলেতিকোতে আর খেলবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন ফেলিক্স। এছাড়া নতুন মৌসুমের পরিকল্পনায় অ্যাতলেতিকো কোচ সিমিওনির পরিকল্পনায় নেই তিনি। তার জন্য ক্লাব খুঁজছে তারা। তাকে চাইছে বার্সেলোনা। তবে সালাহ যদি সৌদির প্রস্তাব গ্রহণ করেন সেক্ষেত্রে বদলে যেতে পারে দল-বদলের বাজার।


সূত্র: দ্য ডেইলি স্টার। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন