মায়ামিতে অভিষেক হলো মেসিপুত্র থিয়াগোর - স্টেডিয়াম

শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

মায়ামিতে অভিষেক হলো মেসিপুত্র থিয়াগোর

বাবার পথ ধরেই হাঁটছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির বড় ছেলে থিয়াগো মেসি। এবার ফুটবল মাঠেও অভিষেক হয়ে গেল থিয়াগোর। ইন্টার মায়ামির অনূর্ধ্ব১২ দলের হয়ে প্রথমবারের মতো মাঠে নামলেন জুনিয়র মেসি। ম্যাচে গোলও পেয়েছেন ১০ বছর বয়সী থিয়াগো।


চলতি
বছরের আগস্টের শেষ দিকে ইন্টার মায়ামির একাডেমিতে অনূর্ধ্ব১২ দলে যোগ দেন থিয়াগো। সেই দলের হয়েই মাঠে নেমেছিলেন। ম্যাচে তার অভিষেকের কিছু মুহূর্ত ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে সতীর্থদের সঙ্গে তাকে গোল উদযাপন করতে দেখা যায়।

 

ফ্লোরিডা ব্লু  ট্রেনিং সেন্টারের ম্যাচটিতে মাঠে থিয়াগোর অভিষেক ম্যাচে ওয়েস্টন এফসির বয়সভিত্তিক দলের মুখোমুখি হয়েছিল তার দল মায়ামি। ম্যাচে - গোলের ব্যবধানে জিতেছে মায়ামি। ম্যাচে একটি গোল করেছেন থিয়াগো।

 

থিয়াগোর খেলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পড়লে নেটিজেনরা নানা মন্তব্য করেন। একজন বলেছেনসর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলারের ছেলে আরেকজন লিখেছেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলারের পুনর্জন্ম হলো  অন্যজনের ভাষ্য, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার তৈরি হচ্ছে।

 

এর আগে গত মৌসুমে মায়ামি জানিয়েছিল, ২০২৩২৪ মৌসুমে বয়সভিত্তিক দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছে থিয়াগো।  বিভিন্ন পর্যায়ের যুবদলে থাকা ১৫০ ফুটবলারের একজন হিসেবেই খেলবে মেসির বড় ছেলে। মৌসুমে থিয়াগো ছাড়াও আরও ৩৪ কিশোরের অভিষেক হওয়ার কথা রয়েছে।

 

মেসি মায়ামিতে আসার আগে বার্সেলোনার ছোটদের দলেও খেলেছিল থিয়াগো। থেকে বছর বয়সীদের একটি প্রজেক্টে যুক্ত ছিল জুনিয়র মেসি। ২০২০ সালে বার্সার জার্সিতে তার করা একটি গোলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন