ইনিংস বড় করতে ব্যর্থ মাহমুদউল্লাহ - স্টেডিয়াম

বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

ইনিংস বড় করতে ব্যর্থ মাহমুদউল্লাহ

বিসিবি সংশ্লিষ্টদের কথাবার্তায় মোটামুটি একটা ব্যাপার পরিষ্কার। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ফেরানো হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদকে। যদি তা- হয়, চট্টগ্রামে এশিয়ান গেমস স্কোয়াডের বিপক্ষে বাংলাদেশ টাইগার্সের সিরিজটি তাঁর জন্য আশীর্বাদ।

 


প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার আগে মাহমুদউল্লাহর নিজেকে ঝালিয়ে নেওয়ার সুযোগ তো পাওয়া গেল। কিন্তু আজ প্রথম সুযোগটা সেভাবে কাজে লাগাতে পারলেন না এই অভিজ্ঞ এই ক্রিকেটার। আগে ব্যাটিং করে নির্ধারিত ৪৬ ওভারে উইকেটে ২৭২ রান করে এশিয়ান গেমস স্কোয়াড। তাদের দেওয়া লক্ষ্য ১৬ বল হাতে রেখে তাড়া করে ফেলে বাংলাদেশ টাইগার্স।

 

তবে বড় রান করতে ব্যর্থ হয়েছেন মাহমুদউল্লাহ। চারে নেমে ৩৯ বলে ২৬ রান করেছেন তিনি। তাঁর ইনিংসে দুটি চারের মার রয়েছে। আলোচনায় থাকা আরেক ক্রিকেটার সৌম্য সরকার ওপেনিংয়ে নেমে ৪৬ বলে ৪০ রান করে রিপন মণ্ডলের বলে আউট হয়েছেন। তাঁর ইনিংসে চার ছক্কা একটি ছক্কা রয়েছে।

 

বাংলাদেশ টাইগার্সের হয়ে সর্বোচ্চ ৭৬ রান এসেছে মুমিনুল হকের ব্যাট থেকে। তিনে নেমে এই বাঁহাতি ব্যাটার চার এক ছক্কায় এই রান করেছেন। বাংলাদেশ টাইগার্সের জয়ে নিজেকে আলোকিত করেছেন জাতীয় দলের বাইরে থাকা আরেক ক্রিকেটার নুরুল হাসান সোহান। ৪৫ বলে চার ছক্কায় দারুণ এই ইনিংসটি খেলেছেন সোহান। এশিয়ান গেমস স্কোয়াডের হয়ে ৮৪ রান করে করেছেন জাকির হাসান শাহাদাত হোসেন দীপু।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন